বিস্তারিত সংবাদ

দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান : প্রধানমন্ত্রীকে বনপা ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন

প্রেসবিজ্ঞপ্তি :

জঙ্গি ও সন্ত্রাসবাদ এবং মাদকের বিরুদ্ধে সফল অভিযানের পর সমাজ থেকে বৈষম্য দূর করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চালানোর সিদ্ধান্ত নেয়ায় বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন “বনপা” এর  প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামসুল আলম স্বপন, বনপা’ সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী, বনপার সাধারণ সম্পাদক ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনিসহ উভয় সংগঠনের সকল সদস্য বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ।
জাতিসংঘ অধিবেশনের ফাঁকে নিউ ইয়র্কে ভয়েস অব আমেরিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী  বলেন, “আমাদের দলের কে, কী- সেটা আমি দেখতে চাই না। আমার আত্মীয় পরিজন- আমি দেখতে চাই না। কে কত বেশি উচ্চবিত্ত সেটা আমি দেখতে চাই না। অনিয়ম যেখানে আছে, দুর্নীতি যেখানে আছে, বা আমাদের দেশকে ফাঁকি দিয়ে যারা কিছু করতে চাচ্ছে, তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।”
প্রধানমন্ত্রীর এই বীরোচিত সিন্ধান্তকে সর্মথন ও স্বাগত জানিয়ে নেতৃবৃন্দ বলেন, জননেত্রী জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জনগণের কল্যাণে  দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার যে  উদ্যোগ নিয়েছে তা বাস্তবায়নে আমরা প্রধানমন্ত্রীর পাশে থাকবো। নেতৃবৃন্দ আরো দাবি জানান ৮০ দশক থেকে এ পর্যন্ত সকল সরকারি কর্মকর্তা-কর্মচারিদের  সম্পদের হিসাব নিতে হবে। তাদের বৈধ আয়ের সাথে অর্জিত সম্পদের গরমিল দেখা গেলে তা রাষ্ট্রের অনুকুলে বাজেয়াপ্ত করতে হবে।


নিউজ